পদ্মা সেতুতে প্রথম জরিমানা দিলেন আইয়ুব খান

আপডেট: জুন ২৬, ২০২২, ৭:৩২ অপরাহ্ণ

পদ্মা সেতুর টোল প্লাজায় আট মোটরসাইকেল আরোহীকে জরিমানা করা হয়

সোনার দেশ ডেস্ক:


পদ্মা সেতুর টোল প্লাজায় আট মোটরসাইকেল আরোহীকে জরিমানা করা হয়।
পদ্মা সেতু এলাকা ঘুরতে এসেছিলেন মাদারীপুরের কাঁঠালবাড়ীর বাসিন্দা আইয়ুব খান। পরে সেতু পার হতে গিয়ে জরিমানার মুখে পড়েন তিনি। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানিয়েছে, তিনিই পদ্মা সেতু পার হতে গিয়ে প্রথমবারের মতো জরিমানা দিয়েছেন। রবিবার (২৬ জুন) পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা প্রান্তে ভ্রাম্যমাণ আদালত দুপুর ২টার দিকে তাকে জরিমানা করেন।

শরীয়তপুরের জাজিরা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হেলমেট না থাকায় আইয়ুব খানকে ১০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া হেলমেট না পরা, সড়ক পরিবহন আইন অমান্য ও অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে আট মোটরসাইকেল আরোহীকে জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসনের নির্দেশক্রমে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে অপরাধ অনুযায়ী কাউকে ১০০ আবার কাউকে ২০০ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, এখনও ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলছে। সেতুতে ছবি তুললেও জরিমানা করা হবে বলে জানান তিনি।
অর্থদ- পাওয়া আইয়ুব খান বলেন, পদ্মা সেতু এলাকা ঘুরতে এসেছিলাম। পরে ইচ্ছা হলো সেতু পার হবো। তবে টোল প্লাজায় গিয়ে হেলমেট না থাকায় জরিমানার মুখে পড়ি।
এর আগে, শনিবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ (রবিবার) থেকে সেতু দিয়ে যান চলাচল শুরু হয়েছে।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন