পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বায়েজিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা

আপডেট: জুন ২৬, ২০২২, ৯:৪৬ অপরাহ্ণ

বায়েজিদ

সোনার দেশ ডেস্ক:


পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা সেই টিকটকার বায়েজিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করবে পুলিশ। সোমবার (২৬ জুন) সন্ধ্যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নাট বল্টু খুলে ফেলার ঘটনায় পদ্মা সেতুর উত্তর পাশের থানা বিশেষ ক্ষমতা আইনে মামলা করবে। বায়েজিদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার বিস্তারিত তথ্য নেওয়া হয়েছে। তার বাড়ি পটুয়াখালীতে। তাকে রাজধানীর শান্তিনগর থেকে পুলিশ গ্রেফতার করে।

মাহবুবুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ওই যুবককে আটক করা হয়েছে। এ বিষয়ে সোমবার বিস্তারিত জানানো হবে। বিশেষ ক্ষমতা আইনের ১৫ ধারায় তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, রবিবার সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, এক যুবক টিকটকে ভিডিও বানাতে গিয়ে খুলে নিয়েছেন পদ্মা সেতুর দুটি নাট-বল্টু। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে।

এরপর সেই যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডান হাতে নেন এবং আবার বাঁ-হাতের ওপর রাখেন। এ নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কা- দেখে অনেকেই তার শাস্তি দাবি করেছেন।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন