পদ্মা সেতু উদ্বোধনের দিন চাঁপাইনবাবগঞ্জে আনন্দ মিছিল করবে আ.লীগ

আপডেট: জুন ১৮, ২০২২, ৯:১৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনের দিন বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করবে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ। সেদিন দলটির পক্ষ থেকে জেলা শহরে আনন্দ মিছিল বের করা হবে এবং সাধারণ মানুষকে মিষ্টি মুখ করানো হবে।

শনিবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টা থেকে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কের পাঠানপাড়ায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য মুহাঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে এ সভা হয়।

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদের সঞ্চালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, যুগ্ম সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, যুগ্ম সম্পাদক মোঃ শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ আরিফুর রেজা ইমন প্রমুখ।

এছাড়া আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হবে এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে আলোচনা সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় উপস্থিত ছিলেন-জেলা আ.লীগের সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি, সদস্য ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সহ-সভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ন রেজা, চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ রোকনউজ্জামান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, সাধারণ সম্পাদক এইচ এম ফায়জার রহমান কনক প্রমুখ।