পবায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাংবাদিককে মারপিটের অভিযোগ

আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ২:৪৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীর পবা উপজেলায় এক সাংবাদিককে মারপিটের অভিযোগ উঠেছে এক ছাত্রলীগে নেতার বিরুদ্ধে। এই নিয়ে পবা থানায় একটি অভিযোগ করেছে ভুক্তভোগী ওই সাংবাদিক।

অভিযোগ থেকে জানা যায়, মোহনপুর উপজেলার চাঁদপুর গ্রামের হবিবর রহমানের ছেলে দৈনিক আমাদের রাজশাহী ও দৈনিক সমাচার পত্রিকার মোহনপুর প্রতিনিধি জুয়েল রানা (২৬)। সে শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে তার নানাবাড়ি নওহাটা পৌরসভার দুয়ারি গ্রামে থেকে নওহাটা বাজারে আসে।

তাকে দেখতে পেয়ে তার ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে সার্চ করার জন্য নওহাটা বাজারস্থ মার্সেল শোরুমের দ্বিতীয় তলায় নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে পূর্বপুঠিয়াপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে রাকায়েদ হোসেন রুকু (২৬) এবং অজ্ঞাত মো. বিপ্লব (৩৫) নামের দুই জন।

জুয়েল গালিগালাজ করতে নিষেধ করলে বিবাদীদ্বয় তাকে কাঠের বাতা দিয়ে এলোপাথারি মারপিট করে। এতে জুয়েলের শরীরের বিভিন্ন স্থানে ছিলাফোলা জখম হয়। মারপিটের কারণে তার দুই তিনবার বমন হয়। পাশাপাশি তার পকেটে থাকা ১০ হাজার টাকা এবং তার ব্যবাহৃত হেডফোন যার মূল্য ১২ শো টাকা জোরপূর্বক কেড়ে নেয় বিবাদীদ্বয়। এছাড়াও তাকে প্রাণনাশের হুমকি প্রদান করে বলে অভিযোগপত্রে উল্লেখ করে ভূক্তভোগী সাংবাদিক জুয়েল রানা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version