পবায় দুর্নীতি বিরোধী প্রতিয়োগিতায় পুরস্কার পেলো দশ কৃতি শিক্ষার্থী

আপডেট: জুন ১১, ২০২৪, ১১:২৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় ও পবা উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিয়োগিতায় দশ কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বিকেলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোহাম্মদ হাসনাত।

উল্লেখ্য, দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিয়োগিতায় হরিপুর চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী চ্যাম্পিয়ন এবং হাট রামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী রানার্স-আপ হয়েছেন। এছাড়াও বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছেন মোসা. মাহমুদা আক্তার মিম। দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতায়- প্রথম হয়েছেন নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের মারজিয়া আক্তার মৌ, দ্বিতীয় হয়েছেন বায়া স্কুল এন্ড কলেজের রাবেয়া খাতুন এবং তৃতীয় স্থান অর্জন করেছেন নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সুমাইয়া আফরিন শ্যামা।

এসময় বিশেষ অতিথি ছিলেন- মাধ্যমিক শিক্ষা অফিসার মোতাহার হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা এমএমএন জহুরুল ইসলাম। এছাড়াও মডারেটর ছিলেন ইউডিএফ কর্মকর্তা জাকিয়া সুলতানা এবং বিচারকের দায়িত্বে ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা খাতুন, এপি ব্যানবেজ ইসমোতারা খাতুন ও একাডেমিক সুপারভাইজার আয়েশা নাজনীন।
এসময় আরো উপস্থিত ছিলেন, পবা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ফজলুর রহমান, সাধারন সম্পাদক কাজী নাজমুল ইসলাম, সদস্য মাহবুবুর রহমান দুলাল, সাজ্জাদ হোসেন, রহিমা বেগম, মমতাজ বেগম, রেহেনা বেগমসহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ