পবার দর্শনপাড়া ইউপিতে ৫শো দুস্থ ও অসহায় পেল প্রধানমন্ত্রীর উপহারের টাকা

আপডেট: জুন ১৬, ২০২১, ১০:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


পবার দর্শনপাড়া ইউনিয়নে দুস্থ ও অসহায়দের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জি.আর টাকা বিতরণ করা হয়। বুধবার (১৬ জুন) সকাল ১০ টায় দর্শনপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান রাজ এই অর্থ প্রদানের উদ্বোধণ করেন। এই টাকা ৫ শো জনের মধ্যে ৫ শো টাকা করে মোট ২ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হবে বলে জানান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান রাজ।
তিনি আরও জানান, করোনার কারনে সবাইকে এক সাথে ডেকে এই টাকা বিতরণ না করে, স্বাস্থ্যবিধি মেনে আজ এবং আগামীকাল বৃহস্পতিবার ওয়ার্ড ভাগ করে এই টাকা বিতরণ করা হবে।
এছাড়াও তিনি আরো জানান, এক বছরের বেশী সময় ধরে করোনায় মানুষ বিপর্যস্ত হয়ে পড়েছে। কর্মের অভাবে অর্থ সংকটে পড়েছে। সবচেয়ে বেশী অর্থ কষ্টে পড়েছে খেটে খাওয়া অসহায় মানুষ। এই অবস্থা কিছুটা লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশেষ উপহার প্রদান করেছেন। এই উপহারের টাকা স্বচ্ছতার সাথে বিতরণ করছেন বলে জানান তিনি। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান রাজ।
করোনা মহামারী থেকে বাঁচতে অত্র ইউনিয়নবাসীসহ সকলকে সরকারী নির্দেশনা মানা এবং মাস্ক পড়ার আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের ট্যাগ অফিসারের প্রতিনিধি নাহিদ, ইউপি সদস্য আব্দুস সালাম, আজাদ আলী, মেরাজ আলী ও নকীর উদ্দিন এবং ইউপি সচিব আব্দুল্লাহিল কাফিসহ অন্যান্য ইউপি সদস্য, আওয়ামীগ নেতৃবৃন্দ এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ