পবায় ইউপি নির্বাচনকে ঘিরে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

আপডেট: অক্টোবর ২৯, ২০২১, ১০:৩২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে রাজশাহীর পবা উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা। যদিও প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা তেমন একটা এখনো মনোনয়ন উত্তোলন ও জমা দেননি। এই উপজেলার ইউপি নির্বাচনের মনোনয়নপত্র উত্তোলন ও জমা দানের শেষ সময় ২ নভেম্বর পর্যন্ত। ভোট অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর।

এদিকে শুক্রবার (২৯ অক্টোবর) বিকালে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মাধবপুর উচ্চ বিদ্যালয় মাঠে কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা ও নওহাটা সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল খালেক। মাধবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজগর আলীর পরিচালনায় নৌকা বিজয়ের লক্ষে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পবা উপজেলা ভাইস চেয়ারম্যান ও পবা উপজেলা কৃষকলীগ সভাপতি ওয়াজেদ আলী খান, জেলা পরিষদ সদস্য ও পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, নওহাটা দারুসসুন্নুত মাদ্রাসার শিক্ষক জাহাঙ্গীর হোসেন শেখ। বক্তব্য রাখেন নৌকার প্রার্থী শাহাদৎ হোসেন সাগর।

নৌকার মনোনয়ন পেয়েই বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীকে সাথে নিয়ে গণসংযোগ করছেন সাগর। তিনি নতুন প্রার্থী হলেও ওই ইউনিয়নের নেতা-কর্মীরা তার সাথে থাকা ও নৌকাকে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর গাফফার, সাধারণ সম্পাদক আজাহার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, বড়গাছী ইউপিতে বিগত বছরে তেমন কোন উন্নয়ন হয় নি। বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান বিভিন্ন অজুহাতে কাজ না করে নিজের স্বার্থ হাসিল করেছেন। কিন্তু এই অবস্থা চলতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী এই ইউপিতে নৌকার হাল ধরতে এবার শিক্ষিত যুবক শাহাদৎ হোসেনকে বেঁছে নিয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে শাহাদৎকে বিজয়ী করতে কাঁধে কাধ মিলিয়ে কাজ করবো। ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের সকল নেতারাও শাহাদৎকে বিজয়ী করতে কাজ করার কথা জানান।

এদিকে এবারে উপজেলার হড়গ্রাম ইউনিয়নেও নৌকার মনোনয়ন পেয়েছেন নতুনমুখ ফারুক হোসেন। তবে তিনি ওই এলাকার কাশিয়াডাঙ্গা উচ্চ বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। যে কারণে তিনি একজন পরিচিত মুখ। প্রেক্ষিতে নৌকার বিজয় অনেকটা সহজ হবে বলে তিনি জানান। তিনি উঠান বৈঠক ও গণসংযোগ নিয়েও ব্যস্ত আছেন। শুক্রবার তিনি ইউনিয়নের ঝুজকাই, পাকুড়িয়াসহ ওয়ার্ড ৫, ৬, ৭, ৮ এর বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সাথে ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ