পবায় জেলা পরিষদের উন্নয়ন কাজের উদ্বোধন

আপডেট: জুলাই ২০, ২০১৭, ১:০০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহীর পবা উপজেলায় জেলা পরিষদের একটি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার দর্শনপাড়া ইউনিয়নের কুপাকান্দী গ্রামের পানি নিষ্কাশনের জন্য রিং পাইপ বসানোর এ কাজের উদ্বোধন করেন জেলা পরিষদের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য শিউলী রানী সাহা।
গত ২০১৬-১৭ অর্থবছরে রাজশাহী জেলা পরিষদ এই প্রকল্পের জন্য দুই লাখ টাকা বরাদ্দ করে। প্রকল্পের আওতায় কুপাকান্দী গ্রামের আজম ডাক্তারের বাড়ি থেকে কদলবাশা পর্যন্ত ৫৪০ মিটার এলাকায় কংক্রিটের রিং পাইপ বসানো হচ্ছে।
কাজের উদ্বোধনকালে অন্যদের মধ্যে প্রকল্পের সভাপতি দর্শনপাড়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড সদস্য মাইমুর সুলতান, সাধারণ সম্পাদক আবদুল মালেক মণ্ডল, পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নকির উদ্দিন, তেঁতুলিয়াডাঙা দাখিল মাদ্রাসার সুপার আক্কাস আলী, সহকারী শিক্ষক আলী আহমেদ প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রকল্পের সভাপতি মাইমুর সুলতান জানান, বর্ষা মৌসুমে কুপাকান্দী গ্রামের বেশকিছু এলাকা পানিতে নিমজ্জিত হয়ে যায়। পানি ঢুকে পড়ে গ্রামের কবরস্থানেও। এই প্রকল্পের কাজ শেষ হলে গ্রামের পানি পাইপের ভেতর দিয়ে এলাকার একটি বিলে চলে যাবে। এতে গ্রামের প্রায় ১৫০টি পরিবার উপকৃত হবে।