পবায় প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ জি আর নগদ অর্থ পেল ৫শো দুস্থ

আপডেট: জুন ১৫, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনার সংক্রমণের ফলে সৃষ্ট পরিস্থিতিতে পবা উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ জিআর নগদ অর্থ পেল ৫শো দুস্থ, অসহায় ও দরিদ্র মানুষ। মঙ্গলবার (১৫ জুন) সকাল সাড়ে ৯টায় হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অর্থ বিতরণের উদ্বোধন করেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। উদ্বোধনের পরে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ৫শো জনের মধ্যে ৫ শো টাকা করে মোট ২ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করেন।
বিশেষ অতিথি ছিলেন, ছিলেন পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, উপজেলা সমবায় ও হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের ট্যাগ অফিসার আবুল কাসেম, হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমান ও ইউপি সচিব গোলাম সাকলায়েন। এছাড়াও উপস্থিত ছিলেন, হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য গোলাম মোজাহিদ, আশরাফুল ইসলাম, ইউনুছ আলী ও সাবিয়ার রহমান সাবুসহ অন্যান্য ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
বিতরণকালে ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান, করোনায় মানুষ বিপর্যস্ত হয়ে পড়েছে। অর্থের অভাবে খেটে খাওয়া অসহায় মানুষগুলো মানবেতর জীবনযাপন করছে। এই অবস্থা কিছুটা লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশেষ উপহার প্রদান করেছেন। এই উপহারের টাকা স্বচ্ছতার সাথে বিতরণ করেছেন বলে জানান তিনি।
শুধু তাই নয়, বিগত দিনে সরকার থেকে প্রাপ্ত সকল অনুদান সঠিকভাবে প্রাপ্য ব্যক্তিদের মধ্যে বিতরণ করা হয়েছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি। সেইসাথে করোনা থেকে বাঁচতে অত্র ইউনিয়নবাসীসহ সকলকে সরকারী নির্দেশনা মানা এবং মাস্ক পড়ার আহ্বান জানান চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা।

এ বিভাগের অন্যান্য সংবাদ