পবায় প্রাইভেট কারে ধাক্কা খেয়ে কলেজছাত্র নিহত

আপডেট: জুলাই ১০, ২০১৭, ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর পবা উপজেলার মুরালিপুর এলাকায় প্রাইভেট কারে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী কলেজছাত্র তৈয়বুর (২০) নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে এ ঘটনা তৈয়বুরের বন্ধু জাকির আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান পবা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী।
নিহত তৈয়বুর পাবনার সুজানগর উপজেলার খয়রান গ্রামের তোজাম্মেল হকের ছেলে। তিনি পাবনা সরকারি কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী। জাকির বাড়ি নগরীর বোয়ালিয়া থানার বর্ণালী মোড় এলাকায়। তার বাবার নাম সাইদুর রহমান। জাকির রাজশাহী বরেন্দ্র কলেজের প্রথমবর্ষের শিক্ষার্থী।
ওসি পরিমল কুমার জানান, মুরালিপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাককে সাইড দিয়ে গিয়ে একটি প্রাইভেট কার গতি কমিয়ে দেয়। এসময় পেছনে থাকা তাদের মোটরসাইকেলটি প্রাইভেট কারের পেছনে ধাক্কা লাগে। এতে তারা দুইজনেই রাস্তা থেকে ছিঁটকে পড়ে যায়।
পরে স্থানীয় লোকজন তাদের দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তৈয়বুরকে মৃত ঘোষণা করেন। আহত জাকিরকে হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ