পবায় ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের দুই দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩, ১২:৩১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


পবা উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের দুই দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। সেই লক্ষ্যে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় পবা উপজেলায় ১২ শো ৩৬ পোলিং অফিসার এবং প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার ৭ শো ১০ জনকে প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণ কর্মশালা শেষ হবে ২৭ ডিসেম্বর।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আবু সালেহ মোহাম্মদ হাসনাত এঁর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, আরএমপি’র বিশেষ পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. শাহিনুর ইসলাম প্রামানিক।

এসময় সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার এঁর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরএমপি’র পবা থানার অফিসার ইনচার্জ মো. সোহরাওয়ার্দী হোসেন, পবা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শহীদুল ইসলাম প্রামানিক।

এ বিভাগের অন্যান্য সংবাদ