পবা উপজেলার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করলেন বিভাগীয় কমিশনারের

আপডেট: September 16, 2020, 10:37 pm

পবা সংবাদদতা:


রাজশাহীর পবা উপজেলার সরকারি কর্মকতাদের সাথে মতবিনিময় করেছে রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার ও জেলা প্রশাসক আব্দুল জলিল।
বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে, পবা উপজেলা পরিষদে বৃক্ষরোপন, পবা ভূমি অফিস পরিদর্শন, হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন ও অসহায় ব্যক্তিদের মাঝে বিভিন্ন প্রণোদনা বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নে বিশ্বে রোল মডেল। দেশ এখন উন্নয়নের ঐতিহাসিক দিকসন্ধিক্ষণে দাঁড়িয়ে। উন্নয়নের বিভিন্ন সূচকে বাংলাদেশ নতুন উচ্চতায় পৌঁছেছে। দল-মত ও বিভক্তির ঊর্ধ্বে উঠে এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বানও জানান তিনি। এরপর বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার উপজেলা পরিষদে ‘বঙ্গবন্ধু কর্নার’ এর উদ্বোধন করেন।
এছাড়াও তিনি পবা উপজেলা পরিষদে একটি বৃক্ষরোপণ করেন এবং পবা উপজেলা ভূমি অফিসে একটি ‘নাগরিক কর্নার’ এর উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পবা উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) শেখ এহসান উদ্দীন, পবা উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, পবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাবেয়া বসরী, পবা উপজেলা পিআইও অফিসার রেজাউল করিম রেজা প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ