পবা উপজেলা আ’লীগের আয়োজনে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

আপডেট: জুন ২৩, ২০২৪, ১:৪৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


পবা উপজেলা আ’লীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সেই লক্ষ্যে রোববার (২৩ জুন) সকালে নওহাটা মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এর আগে, প্রতিষ্ঠাবার্ষিকীতে নওহাটা পৌরসভা কার্যালয় চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে কেক কেটে উদযাপন করা হয়েছে। এরপর নওহাটা পৌরসভা কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নওহাটা মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এসে শেষ হয়।

অনুষ্ঠানে পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ।

এসময় পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, পবা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. ফারুক হোসেন ডাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, দফতর সম্পাদক আব্দুল মান্নান, নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক, পবা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ফরিদুল ইসলাম রাজু, বড়গাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাদাত হোসেন সাগর। এছাড়াও আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ