পবা ও মোহনপুরে পূজাম-প পরিদর্শন করলেন সাংসদ আখতার জাহান

আপডেট: অক্টোবর ১০, ২০১৬, ১১:৫১ অপরাহ্ণ

DSC00366
সংবাদ বিজ্ঞপ্তি
পবা ও মোহনপুর উপজেলার বিভিন্ন পূজাম-প পরিদর্শন করেছেন, রাজশাহীর সংরক্ষিত আসনের সংসদ বেগম আখতার জাহান।  গতকাল সোমবার বিকেল তিনটা থেকে রাত ৯টায় পর্যন্ত দুই উপজেলার বিভিন্ন ম-প পরিদর্শন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গুরুপদ সাহাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তিনি পবা উপজেলার বসন্তপুর, নওহাটা কলেজ মোড় এবং মোহনপুর উপজেলার বাকশিমুইল, কেশরহাটসহ অন্যান্য পূজা ম-প পরিদর্শন করেন।
এ সময় সাংসদ আখতার জাহান বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে যে যে ধর্মের হোক না কেন, ধর্মীয় উৎসব সার্বজনীনভাবে পালন করা হয়। এদেশের মানুষের কোনো ভেদাভেদ নেই। যেকোনো ধর্মীয় উৎসবে আমরা আনন্দ ভাগাভাগি করি। আমাদের নিজ নিজ ধর্ম পালন কেউ বাধা দিতে পারে না। বতর্মানে কেউ কোনো ধর্ম পালনে বিঘœ ঘটাতে পারছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে দেশে শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালিত হচ্ছে।

 

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এজন্য প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ জানাই।
ম-প পরিদর্শনকালে সাংসদ আখতার জাহানের সঙ্গে ছিলেন, পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক মাজদার সরকার, সাংগঠনিক সম্পাদক আবদুুর রাজ্জাক, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম হোসেন, জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক শামিউল ইসলামসহ উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।