পরিচয় মেলেনি ড্রামের মধ্যে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের

আপডেট: এপ্রিল ১৭, ২০২১, ৯:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


দুইদিনেও পরিচয় মেলেনি রাজশাহী নগরীর রাস্তার পাশের ডোবা থেকে উদ্ধার অজ্ঞাত নারীর লাশের। শুক্রবার (১৬ এপ্রিল) বেলা ১২টার দিকে নগরীর সিটি বাইপাস গরুহাট সংলগ্ন ডোবায় একটি ড্রামের মধ্যে লাশটি উদ্ধার করে পুলিশ। তবে ওই শনিবার সন্ধ্যা পর্যান্ত নারীর পরিচয় পাওয়া যায়নি। পুলিশের বলছে নগরীর শাহমুখদুম থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে আর রামেক হাসপাতালের রিপোর্ট পাওয়ার অপেক্ষায় আছে পুলিশ। দুই তিন দিনের মধ্যে রিপোর্ট পাওয়া গেলে তদন্তের কাজে আরো দ্রুত করা সম্ভব হবে।
উল্লেখ্য, শুক্রবার স্থানীয় একজন কৃষক জমিতে পানি সেচ দিতে গিয়ে ডোবায় একটি ড্রাম ভাসতে দেখেন। এরপর তিনি ওই ড্রামটি ভাঙার চেষ্টা করেন। এ সময় তিনি ড্রামের ভেতর মানুষের পা দেখতে পান। এরপর তিনি পুলিশকে খবর দেন। পরে শাহমখদুম থানার পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান। লাশটি উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান বলেন, অজ্ঞাত লাশের বিষয়ে ধারণা করা হচ্ছে, অন্য কোন এলাকায় শ্বাসরোধে হত্যার পর লাশটি এখানে ফেলে রাখা হয়েছিল। আমরা আশপাশের সব থানায় বার্তা পাঠিয়ে খোঁজ নিচ্ছি।
এ ব্যাপারে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম রুহুল কুদ্দুস বলেন, রামেক হাসপাতালের রিপোর্ট আসতে দুই দিন সময় লাগবে। রিপোর্ট আসলে কিছু বিষয় পরিস্কার হওয়া যাবে। আমরা তদন্তের বিষয়ে কাজ করছি। শাহমখদুম থানাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ