পাঁচবিবিতে ‘কিশোর গ্যাঙের’ ৬ সদস্য গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ১২:১৯ অপরাহ্ণ


জয়পুরহাট প্রতিনিধি :জয়পুরহাট পাঁচবিবি উপজেলার পূর্ব বালিঘাটা এলাকা থেকে কিশোর গ্যাং লিডার আরিফুরসহ ছয় কিশোর গ্যাঙ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৮ ফ্রেব্রুয়ারি) সকাল ৯টায় সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সিপিসি-৩ র‌্যাব-৫ কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, বুধবার জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন পূর্ব বালিঘাটা হতে কিশোর গ্যাঙের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার পশ্চিম ও পূর্ব বালিঘাটা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে আরিফুর রহমান টিটু (২৫), বেলাল হোসেনের ছেলে টুটুল মিয়া (২১), গীরেন চন্দ্র রায়ের ছেলে শ্রী জনি রায় (১৯), সন্তোষ রায়ের ছেলে শ্রী উজ্জ্বল রায় (২০), আবু বক্কর সিদ্দিকের ছেলে কাওসার মন্ডল (২০) ও শেখ ফরিদের ছেলে নাজমুল হাসান (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সমসাময়িক সময়ে জয়পুরহাটে কিশোর গ্যাঙের উৎপাত আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। কিশোর গ্যাঙের ঔদ্ধত্য আচরণে এলাকাবাসীরা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছেন। এমন কোনও অপরাধ নেই যার সঙ্গে এরা জড়িত হচ্ছে না।

পরিস্থিতির পরিপ্রেক্ষিতে জয়পুরহাট র‌্যাব-৫, সিপিসি-৩ আভিযানিক দল কিশোর গ্যাঙের বিরুদ্ধে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পূর্ব বালিঘাটা হতে কিশোর গ্যাঙ লিডার আরিফুরসহ ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পরে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করতে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।#

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version