পাঁচবিবিতে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আপডেট: জানুয়ারি ৯, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি:


‘বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের পাঁচবিবিতে জেলা পুলিশের উদ্যোগে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে সোমবার ( ৯ জানুয়ারি) সকাল বেলা ১১টায় পাঁচবিবি স্টেডিয়ামে ক্ষুদ্র নৃ- গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

জয়পুরহাট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) এ কে এম মামুন খান চিশতী’র সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জয়পুরহাট- ১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু-এমপি।

এ সময় আরো উপস্তিত ছিলেন,জয়পুুরহাট জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচীব নন্দলাল পার্শী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহিদুল হক, মোহাম্মাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমানসহ পাঁচবিবি থানার পুলিশ সদস্যবৃন্দ।

জয়পুরহাট জেলা পুলিশ সুপারের নিজস্ব উদ্যোগে সীমান্তবর্তী জয়পুরহাট জেলায় চলতি তীব্র শীত মৌসুমে বিভিন্ন উপজেলায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছেন। সেই ধারাবাহিকতায় এইদিন পাঁচবিবি উপজেলার ২ হাজার জন ক্ষুদ্র নৃ- গোষ্ঠী ও বিভিন্ন শীতার্ত মানুষের শীতের কম্বল বিতরণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ