পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৭, ১২:২৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। চলতি মাসের শেষের দিকে শুরু হওয়া দুই ম্যাচ টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।
পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি আগামী ২৮ সেপ্টেম্বর আবুধাবিতে শুরু হবে। এরপর দিবা-রাত্রির টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাইয়ে।
ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে টেস্ট স্কোয়াডে জায়গা পান নি শ্রীলঙ্কান অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুস। মঙ্গলবার দলের সঙ্গে অনুশীলনের সময় চোট পান ম্যাথুস।
এরপর স্ক্যানিং শেষে তার না খেলার কথা জানানো হয়। জানুয়ারিতে শ্রীলঙ্কা দলের দক্ষিণ আফ্রিকা সফরে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন ম্যাথুস। ইনজুরির কারণে জানুয়ারির পর থেকে জুন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে পারেননি এ অলরাউন্ডার। এছাড়া পায়ে বিভিন্ন সমস্যার কারণে গত বছরের শেষের দিকে জিম্বাবুয়ে ত্রিদেশিয় সিরিজেও খেলতে পারেন নি তিনি।
শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড : দিনেশ চান্দিমাল (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, দিমুথ করুনারত্নে, কুশাল সিলভা, কুশাল মেন্ডিস, সাধেরা সামারিবিক্রেমা, রোশেন সিলভা, নিরোশান ডিকভেলা, রঙ্গনা হেরাথ, লাকসান সান্দাকান, দিলরুয়ান পেরেরা, সরঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, ভিশভা ফের্নান্দো, লাহিরু গোমেজ।
পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্টের পর পাঁচ মাচের ওয়ানডে ও তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে শ্রীলঙ্কার। তিন ম্যাচ টি-টোয়েন্টির একটি পাকিস্তানের লাহোরে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।