পাকিস্তানের ‘মিচেল স্টার্ক’ খেলবেন বিপিএলে

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৭, ১:১২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পাকিস্তানের ‘মিচেল স্টার্ক’ বলেই পরিচিত তিনি। দুর্দান্ত সুইং আর ক্ষীপ্র গতির জন্য পাকিস্তানের সাবেক ক্রিকেটারদের কাছ থেকে কুড়িয়েছেন অনেক প্রশংসা। এমনকি বাংলাদেশের বিপক্ষে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপেও বল হাতে ছিলেন জ্বল জ্বলে। পাকিস্তানি তরুণ এই পেসারের নাম শাহিন শাহ আফ্রিদি। আর সেই তরুণ পেসারকেই এবারের বিপিএলে খেলাতে চুক্তিবদ্ধ করেছে ঢাকা ডায়নামাইটস। খাইবার প্রদেশের এই তরুণ পেসারকে আগামী দুই বছরের জন্য দলে ভিড়িয়েছে তারা।
ঢাকার তারকাদের সঙ্গে একই ড্রেসিং রুম ভাগাভাগি করার সুযোগ পাবেন তিনি। যেখানে কুমার সাঙ্গাকারা, শহীদ আফ্রিদি, সাকিব আল হাসান ও শেন ওয়াটসনের মতো তারকাদের সঙ্গে পাচ্ছেন ১৭ বছর বয়সি এই তারকা।
শাহিন আফ্রিদি অসি তারকা মিচেল স্টার্কের ভঙ্গিটাকেই অনুকরণ করেন সব সময়। তাই তাকে ডাকা হয় পাকিস্তানের মিচেল স্টার্ক। যার প্রশংসায় আগেই পঞ্চমুখ ছিলেন মুশতাক আহমেদ ও ওয়াকারের মতো কিংবদন্তিরা। বাংলাদেশের বিপক্ষে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে নিয়েছিলেন দুই উইকেট। এমনকি পাকিস্তান সুপার লিগের তৃতীয় মৌসুমেও খেলার প্রস্তাব পেয়েছেন। সেই শাহিনকেই এবার দেখা যাবে ঢাকা ডায়নামাইটসের ডাগ আউটে।-ডন ডটকম,বাংলা ট্রিবিউন।