পাকিস্তানে সাড়া ফেলেছেন গান গাওয়া নকল ট্রাম্প

আপডেট: জুন ১৪, ২০২১, ১:০০ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পাকিস্তানে দেখা মিলেছে নকল ট্রাম্পের

পৃথিবীর বহু সেলিব্রেটির মতো দেখতে অবিকল মানুষ আগেও ইন্টারনেট দুনিয়ায় সাড়া ফেলেছে। আসল সেলিব্রেটির চেয়ে সম্পূর্ণ ভিন্ন পেশায় থাকা এসব মানুষেরা প্রায়ই আলোড়ন তোলেন। এই তালিকায় সর্বশেষ যুক্ত হয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পাকিস্তানে দেখা গেছে এমনই এক ‘ট্রাম্প’কে।
ডোনাল্ড ট্রাম্পের মতো দেখতে মানুষ আগেও দেখা গেছে। তবে এবারে পাকিস্তানে পাওয়া গেছে গানের প্রতিভা থাকা নকল ট্রাম্পের। সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলে দিয়েছেন পেশায় এই কুলফি বিক্রেতা। কেবল ধনকুবের রাজনীতিবিদ ট্রাম্পের সঙ্গে চেহারার মিল নয় গানের গলা দিয়েও নেট নাগরিকদের মাতিয়ে তুলেছেন তিনি।
মধ্য বয়সী ওই ব্যক্তি কুর্তা পাজামা পরে নিজের কুলফি বিক্রির গাড়ির সামনে গান গাইছেন- এমন একটি ভিডিও নেট দুনিয়ায় সাড়া ফেলেছে। পাকিস্তানি গায়ক ও গীতিকার শেহজাদ রায় নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করার পর তা আলোচনায় আসে। তিনি লিখেছেন, ‘এই কুলফি ওয়ালা ভাইকে চিনে থাকলে শেয়ার করুন… আমি তাকে খুঁজছি।’
বহু সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী বিভিন্ন মাধ্যমে ভিডিওটি শেয়ার করার পর জানিয়েছেন এই কুলফিওয়ালা পাকিস্তানের পাঞ্জাব রাজ্যের শাহিওয়ালের বাসিন্দা। শেহজাদ রায় তাকে খুঁজে পেতে সাহায্য করার অনুরোধ জানিয়েছেন। অনেকেই বলেছেন তারা এই কুলফি ওয়ালার সুস্বাদু কুলফির স্বাদ নিয়েছেন।
ভিডিওতে থাকা ব্যক্তির সঙ্গে ট্রাম্পের চেহারার ব্যাপক মিল থাকলেও অনেকেই এনিয়ে সাবেক মার্কিন প্রেসিডেন্টকে উপহাস করছেন। একজন লিখেছেন, নির্বাচনে হেরে পাকিস্তানে আইসক্রিম বিক্রি করছেন ডোনাল্ড ট্রাম্প। আরেকজন লিখেছেন, ‘সাবেক মার্কিন প্রেসিডেন্ট যে গান গাইতে জানেন তাতো জানতাম না।’ তবে প্রশংসাও পাচ্ছেন ওই কুলফিওয়ালা। তার গানের দক্ষতার প্রশংসা করে এক জন লিখেছেন, ‘দেখতে ট্রাম্পের মতো, কিন্তু আত্মাটা নসিবো লালের মতো।’ উল্লেখ্য, পাকিস্তানের জনপ্রিয় ফোক শিল্পী নসিবো লাল।
তবে শেহজাদ রায় ওই কুলফিওয়ালাকে খুঁজে পেয়েছেন কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে সমর্থকেরা তাকে এই বিষয়ে নতুন তথ্য জানানোর অনুরোধ করে রেখেছেন।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ