‘পাঠান’ বিকোচ্ছে ২,১০০ টাকায়! টিকিটের দাম আকাশছোঁয়া, তবু হাহাকার

আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩, ১১:২২ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


অনুরাগীদের চার বছর অপেক্ষা করিয়ে রাখা সার্থক! ২০ জানুয়ারি সারা দেশে হইহই করে আসছে ‘পাঠান’।
আগের দিন ১৯ জানুয়ারি টিকিটের হাহাকার! দিল্লিতে আইনক্সে ২,১০০ টাকায় মুড়ি-মুড়কির মতো টিকিট বিক্রি হচ্ছে। সকাল ১১টা এবং রাত ১১টার টিকিট শেষ। তার পরেও দাম চড়ছে। তাতেও বিন্দুমাত্র ভ্রূক্ষেপ নেই কারওর। শুধুই দিল্লি নয়। কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ-সহ সর্বত্র কমবেশি একই ছবি। শুধুমাত্র শাহরুখ খানকে দেখার জন্য তাঁর অনুরাগীদের এই আকুতি। অথচ এই শাহরুখকেই দর্শকেরা ‘জিরো’ ছবিতে নিতে পারেননি! তাঁকে প্রায় বাতিলের দলে ফেলে দিয়েছিলেন। নয়ডায় রাতের টিকিটের দাম বেড়ে হয়েছে ১০৯০টাকা। ২ডি টিকিটের দাম ৭০০ টাকা।
নিজের শহরে শাহরুখের দাম কী রকম? মুম্বইয়ের আইনক্সে রাত ১১টার শো-এর টিকিট ১৪৫০ টাকা। টিকিটের দাম শুরু হয়েছে ৩০০ টাকা থেকে। কোনও কোনও অঞ্চলে সাড়ে ৮০০ টাকা পর্যন্ত টিকিটের দাম উঠেছে। এবার আসুন কলকাতায়। এই শহরে টিকিটের দাম এখনও পর্যন্ত পকেটের মাপেই রয়েছে। আইনক্সে সর্বোচ্চ খরচ সাড়ে ৬০০ টাকা। ২ডি সংস্করণের বুকিং এখনও শুরু হয়নি।
দক্ষিণ ভারতও দামে পিছিয়ে নেই। বেঙ্গালুরুতে ‘পাঠান’-এর সর্বোচ্চ টিকিটের দাম ৯০০ টাকা। ২ডি সংস্করণের দাম ২৩০ টাকা থেকে ৮০০ টাকার মধ্যে। পুণেতে, টিকিটের দাম বেড়ে দাঁড়িয়েছে ৬৫০ টাকা। হায়দরাবাদে টিকিটের দাম ২৯৫ টাকা। দাম কম থাকায় শো-এর আসন দ্রুত ভর্তি হয়ে যাচ্ছে। আপনিও কি শাহরুখের অন্ধ ভক্ত? দেরি না করে অনলাইনে এক্ষুণি টিকিট কেটে ফেলুন।
তথ্যসূত্র: আজকাল

এ বিভাগের অন্যান্য সংবাদ