পাবনায় গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামীসহ আটক ৩

আপডেট: জুলাই ২০, ২০২০, ১০:১৪ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পাবনার চাটমোহরে কল্পনা রানী পাল (৪০) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত অভিযোগে নিহত কল্পনার স্বামীসহ সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।
রোববার (১৯ জুলাই) দিনগত রাতে এ ঘটনা ঘটে। কল্পনা রানী উপজেলার হরিপুর মৃধাপাড়া গ্রামের নিরঞ্জন পাল ওরফে নিরুর স্ত্রী।
চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনার সময় ওই গৃহবধূর স্বামী নিরঞ্জন পাল নিরু বাড়িতে ছিলেন না। তিনি চায়ের দোকানদার। হরিপুর বাজারে তার দোকান বন্ধ করে রাত সাড়ে ১১টার পর বাড়ি ফিরে ঘরে তার স্ত্রীর গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। সকালে ওই গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কারা, কি কারণে ওই গৃহবধূকে হত্যা করেছে তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে কিভাবে তাকে হত্যা করা হয়েছে সেটি বলা যাবে বলে জানিয়েছেন পুলিশ।
স্থানীয়দের মাধ্যমে জানা যায়, নিহত গৃহবধূর দুই ছেলে কাজের জন্য দিনাজপুরে রয়েছেন। স্বামী বাজারে চায়ের দোকান চালায়। পরিবারের সদস্যরা এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে প্রকৃত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। এ হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।
তথ্যসূত্র: বাংলানিউজ