পাবনায় জেলার শীতার্তদের মাঝে সেনাবাহিনীর কম্বল বিতরণ

আপডেট: জানুয়ারি ৯, ২০২৪, ৭:৪২ অপরাহ্ণ


পাবনা প্রতিনিধি:


পাবনায় জেলার শীতার্তদের মাঝে সেনাবাহিনীর উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। ১১ আর্টিলারি ব্রিগেডের অধীনে ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি এবং ১১ স্বয়ংচালিত রেজিমেন্ট আর্টিলারি এই কম্বল বিতরণ করে।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) বিকেলে পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চর-কোষাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও সিরাজগঞ্জের সাগরগঞ্জ উপজেলার খোশবাড়ী আশ্রয়ণ প্রকল্পের অধীনে ৮০০ কম্বল বিতরণ করা হয়।

পাবনা জেলার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ১১ আর্টিলারি বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল সুফি আতাউর রহমান, এনডিসি, পিএসসি।

এ সময় উপস্থিত ছিলেন, ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন লেফটেন্যান্ট কর্নেল ইমরান হোসেন, পিএসসি, জি। এছাড়াও লেফটেন্যান্ট কর্নেল মোক্তাদির রহমান, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ প্রমুখ।

এছাড়া পিএসসি, জি ক্যাপ্টেন ১১ সেলফ প্রুফ রেজিমেন্ট আর্টিলারির উপস্থিতিতে সিরাজগঞ্জ জেলার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। সেনাবাহিনীর এমন মানবিক কর্মকান্ডে স্থানীয় জনগণ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সেনা প্রধানের নির্দেশনায় বাংলাদেশ সেনাবাহিনী শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, চিকিৎসা প্রচারাভিযানসহ বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করছে।