পাবনা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ৪, ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ণ


পাবনা অফিস :


পাবনা প্রেসক্লাবের উদ্যোগে বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান ও সম্পাদক সৈকত আফরোজ আসাদ অতিথি ও সদস্যদের স্বাগত জানান।

এ সময় পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য মহামান্য রাষ্ট্রপতি মো.সাহাবুদ্দিনসহ সকল সদস্যের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন পাবনা প্রেসক্লাব নামাজ ঘরের ইমাম হাফেজ তরিকুল ইসলাম। এ ছাড়া দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

পাবনা প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, পাবনা টেলিভিশন সাংবাদিক সমিতির আহবায়ক রাজিউর রহমান রুমী, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান, দি নিউ নেশন ও আরটিভির প্রতিনিধি আবুল কালাম আজদ, পাবনা প্রেসক্লাবের সহ সম্পাদক সরোয়ার উল্লাস, পাবনা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, দৈনিক বিবৃতি সম্পাদক ইয়াসিন আলী মৃধা রতন, দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম, দি ডেইলি মর্নিং টাচ সম্পাদক এমজি বিপ্লব চৌধুরী, দৈনিক পাবনা প্রতিদিনের প্রধান কর্মধ্যক্ষ রিজভী রাইসুল ইসলাম, পাবনা রির্পোটার্স ইউনিটির সাবেক সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলাসহ পাবনা প্রেসক্লাবের সদস্যরা অংশ নেন।