পাবনা প্রেসক্লাবের ৬৩ বছর পূর্তিতে শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি মুখ

আপডেট: মে ১, ২০২৪, ৬:২৩ অপরাহ্ণ

পাবনা প্রেসক্লাবের ৬৩ বছর পূর্তিতে শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি মুখ

পাবনা প্রতিনিধি:


১ মে পাবনা জেলার ঐতিহ্যবাহী সংগঠন পাবনা প্রেসক্লাব তার বয়স ৬৩ বছর পূরণ করে পা রাখলো ৬৪ বছরে।
এ উপলক্ষে প্রেসক্লাব সদস্যসহ স্থানীয় গণমাধ্যমকর্মী, সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি মুখের আয়োজন করা হয়।
বুধবার (১ মে) দুপুরে ক্লাবের ভিআইপি হলরুমে সংক্ষিপ্ত আলোচনা পর্ব শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

এ সময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক আব্দুল মতীন খান, সাবেক সম্পাদক মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান উৎপল মির্জা, একুশে টিভির সাংবাদিক রাজিউর রহমান রুমি, পাবনা প্রেসক্লাবের কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট, দি ডেইলি মর্নিং টাচ প্রকাশক ও সম্পাদক এমজি বিপ্লব চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ফটো সাংবাদিক এস এম আলম, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহাবুব মোর্শেদ বাবলা, একাত্তার টিভির জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান, সাংবাদিক মনিরুজ্জামান শিপন, এটিএন নিউজের প্রতিনিধি রিজভী জয়, গাজী টিভির প্রতিনিধি ইমরোজ খন্দকার বাপ্পী, ডিবিসি নিউজের প্রতিনিধি পার্থ হাসান, বৈশাখী টিভির প্রতিনিধি মিজান তানজিল প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের প্রয়াত সকল সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে উপস্থিত সকলকে মিষ্টি মুখ ও কেক কাটার মধ্য দিয়ে দিনটিকে উদযাপন করা হয়।

একইসঙ্গে আগামী ২৫ মে দৃষ্টি নন্দন উৎসবমুখর অনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উদযাপন করা হবে দেশের অন্যতম পাবনা জেলার সাংবাদিকদের প্রাণের সংগঠন পাবনা প্রেসক্লাবের ৬৪ বছরের পর্দাপন অনুষ্ঠান।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্লাব ভবন আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। চলছে প্রবীণ ও নবীণ সদস্যদের সঙ্গে কথপোকথন ও মতবিনিময়। দেশের স্বনামধন্য ব্যাক্তিদের উপস্থিতিতে হবে আগামীদিনের উৎসবমুখর অনুষ্ঠানমালা।

এ বিভাগের অন্যান্য সংবাদ