পাবনা শহরের স্মৃতিঘেরা স্থানগুলো ঘুরে দেখলেন রাষ্ট্রপতি

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪, ১২:৪৬ অপরাহ্ণ


পাবনা প্রতিনিধি :


নিজ প্রিয় শহরে হেঁটে হেঁটে স্মৃতি বিজড়িত স্থানগুলো ঘুরে ঘুরে দেখলেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এ সময় তিনি সবার সাথে কুশল বিনিময় করেন। আড্ডা দিলেন নিজ বন্ধু ও এক সময়ের সহকর্মীদের সাথে। এ সময় বন্ধুদের সাথে হাসি, ঠাট্টায় মেতে ওঠেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা ৭:৩০ মিনিটের দিকে পাবনা সার্কিট হাউজ থেকে গাড়িতে করে প্রথমে তার অন্যতম স্মৃতিবিজড়িত স্থান পাবনা ডায়াবেটিকস সমিতিতে যান। সেখানে প্রিয় মানুষদের সাথে কিছু সময় কাটান। এরপর পায়ে হেঁটে যান লক্ষ্মী মিষ্টান্ন ভাণ্ডারে। দোকান মালিক ও কর্মচারীদের সাথে কুশল বিনিময় করে সেখান থেকে যান প্যারাডাইস সুইটস-এ। সেখানেও তিনি সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং নিজের প্রিয় ঝুরি চানাচুর ও বুন্দিয়া খান।

রাষ্ট্রপতি রাত ৮টার কিছু সময় আগে প্রবেশ করেন স্মৃতিবিজড়িত প্রিয় সংগঠন পাবনা প্রেসক্লাবে। সেখানে সাংবাদিক, বন্ধু ও এক সময়ের সহকর্মীদের সাথে আড্ডায় মেতে ওঠেন। পুরনো দিনের স্মৃতি রোমন্থন করেন। এক সময় তিনি সাংবাদিকতা করতেন।

প্রেসক্লাবের ছাদে আড্ডা দিতেন। সেসব কথার উল্লেখ করেন তিনি। প্রায় এক ঘণ্টা প্রেসক্লাবে আড্ডা শেষে সার্কিট হাউজে ফেরেন রাষ্ট্রপতি।
উল্লেখ্য, এর আগে গত ১৫ মে প্রথমবার ৪ দিনের এবং ২৭ সেপ্টেম্বর দ্বিতীয়বার তিনদিনের রাষ্ট্রীয় সফরে নিজ জেলা পাবনায় এসেছিলেন রাষ্ট্রপতি।

এ বিভাগের অন্যান্য সংবাদ