পাবনা-২ আসনের সাবেক সাংসদ আরজুর নির্বাচনী শোডাউন

আপডেট: নভেম্বর ২৮, ২০২২, ১১:৩০ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি:


ধীরে ধীরে এগিয়ে আসছে জাতীয় সংসদ নির্বাচন। ইতিমধ্যে দেশের বিভিন্ন স্থানে সম্ভাব্য প্রার্থীরা তাদের অবস্থান ও প্রার্থীতা জানান দিতে নানা কর্মসূচী, সভা, সমাবেশ করছেন। অনেকে গাড়ির বহর নিয়ে এলাকায় নির্বাচনী শোডাউন দিচ্ছেন।

তারই ধারাবাহিকতায় পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে নির্বাচনী শোডাউন ও গণসংযোগ করেছেন।

সোমবার (২৭ নভেম্বর) সকাল দশটায় তিনি ঢাকা থেকে ফেরীযোগে পাবনার বেড়া উপজেলার কাজিরহাট ঘাটে এসে পৌঁছান। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানান। সেখানে গণসংযোগ ও মতবিনিময় করে মোটরসাইকেল বহর নিয়ে বাঁধেরহাট, কাজিরবাজার, নগরবাড়ী, বওলাখোলা, নাটিয়াবাড়ি, কাশিনাথপুর, দুলাই, গোপসিলন্দাসহ সুজানগর উপজেলার বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে গণসংযোগ এবং মতবিনিময় করেন।

সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বলেন, উপজেলা চেয়ারম্যান ও সংসদ সদস্য থাকাকালে এ এলাকার মানুষের সেবা করেছি অনেকদিন। এলাকার উন্নয়নে কাজ করেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমার দল বাংলাদেশ আওয়ামীলীগ সংসদ সদস্য হিসেবে আমাকে দলীয় মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচন করে এ অঞ্চলের মানুষের আবারও সেবা করতে চাই। এলাকার মানুষ ও সরকারের সার্বিক উন্নয়ন কর্মকান্ডে অবদান রাখতে চাই।

তিনি বলেন, এলাকার মানুষের ভালোবাসা চাই, দলীয় মনোনয়ন চাই। নির্বাচিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও দলীয় প্রধান শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সম্পৃক্ত থাকতে চাই। দলীয় মনোনয়ন না পেলেও, প্রাণের সংগঠন আওয়ামীলীগের পাশে আছি, থাকবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ