পাবিপ্রবির নতুন প্রক্টর কামাল হোসেন

আপডেট: জুন ২৭, ২০২২, ৯:৫৫ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি:


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নতুন প্রক্টর হিসাবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক কামাল হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক।

সোমবার (২৭ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এই তথ্য জানানো হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি দায়িত্ব পালন করবেন।

এদিকে অপর একটি আদেশে প্রক্টর হাসিবুর রহমানকে অব্যাহতি প্রদান করা হয়েছে বলে বিশ^বিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

সদ্য নিয়োগকৃত প্রক্টর কামাল হোসেন আড়িয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগ থেকে বিবিএ এবং এমবিএ ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি অধ্যায়নরত।

এ প্রসঙ্গে নিয়োগপ্রাপ্ত নতুন প্রক্টর কামাল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা স্থিতিশীল রাখতে উপাচার্য, উপ উপাচার্যের নির্দেশনা মোতাবেক সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।
তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় সকল কর্মকান্ডে সার্বিক শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে বদ্ধপরিকর থাকবেন। তিনি এ বিশ্ববিদ্যালয়ের ৫ম প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ