পার্বতীপুরে আন্তঃনগর ট্রেন থেকে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুলাই ১৭, ২০২১, ২:১৭ অপরাহ্ণ

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুরের পার্বতীপুরে যাত্রীবাহী আন্তঃনগর ট্রেন থেকে ৪৮ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ জন নারী ও ১ জন পুরুষ। শনিবার (১৭ জুলাই) সকালে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের পার্বতীপুর রেলওয়ে থানা থেকে দিনাজপুর জেলা আদালাতে পাঠানো হয়েছে।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্্ আল-মামুন জানান, পঞ্চগড় থেকে ঢাকাগামী যাত্রীবাহী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার সকালে পার্বতীপুর রেলওয়ে জংশন থেকে ঢাকা অভিমুখে ছেড়ে যাওয়ার পথে ট্রেনে কর্তব্যরত পার্বতীপুর রেলওয়ে থানার এসআই (নিঃ) মোঃ সাজিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ট্রেনের “ছ” নম্বর বগিতে তল্লাশি চালিয়ে বগির টয়লেটের সামনে বসে থাকা ৩ মহিলা ও ১ পুরুষের কাছ থেকে ৪৮ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ৪ মাদক ব্যবসায়ী তাদের প্রত্যেকের সাথে থাকা ব্যাগে করে ফেন্সিডিল নিয়ে ঢাকায় যাচ্ছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো শাহিনা বেগম (৫২), স্বামী- মৃত আনোয়ার হোসেন, বাখরাবাজ, রাজশাহী, সেলিনা বেগম (৪৯), স্বামী- আব্দুল গনি, আদাবর, সাইনবোর্ড, জয়দেবপুর, গাজীপুর, নাজমা ওরফে সালমা (৫৮), স্বামী- হাবিবুুর ওরফে সিদ্দিক, কালীনগর, সাভার, ঢাকা ও মোঃ সাকিল (১৯), পিতা- সিরাজুল ইসলাম, খোসনা, চিরিরবন্দর, দিনাজপুর। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ মহিলা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে বলে রেলওয়ে থানর ওসি আব্দুল্লাহ্্ আল-মামুন জানিয়েছেন।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ছাড়াও শনিবার সকালে পার্বতীপুর রেলওয়ে পার্ক এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে গণ-উপদ্রবের অভিযোগে মো. আতিকুল (২০) নামক এক যুবককে গ্রেফতার করে পার্বতীপুরর রেলওয়ে থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবককে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সে পার্বতীপুুর উপজেলার মন্ডলপাড়া গ্রামের আইয়ুব আলীর পুত্র। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ এই জরিমানা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ