পার্বতীপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ২৯, ২০২২, ১২:১৭ অপরাহ্ণ


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৮৫ টি পরিবারের মাঝে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
জানা গেছে, ডু-নেশন ফাউন্ডেশন ট্রাস্ট এর পক্ষে পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের মধ্যপাড়া এলাকায় মঙ্গলবার রাতে বয়ে যাওয়া ভয়াবহ কালবৈশাখী ঝড়ে বিধস্ত ৮৫ টি পরিবারে মাঝে সাতদিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক মন্ত্রী,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
এ সময় উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান জনকল্যাণে পরীক্ষিত মানবিক মানুষ আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইয়ং স্টার ক্লাবের সভাপতি জননেতা মো. আমজাদ হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল মোমিনীন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু ও হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম সোহাগ।
ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন ডু-নেশনের স্বত্বাধীকারী মানবিক মানুষ সৈয়দ আপন আহসান যিনি অসহায় দুঃখী মানুষের পাশে থাকেন সকল সময়। সেই মানুষটি প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এই সব খাদ্য সামগ্রী বিতরণের জন্য পাঠিয়েছেন বলে জানা যায় ।

এ বিভাগের অন্যান্য সংবাদ