পার্বতীপুরে ট্রেনের টিকেট কালোবাজারীর অপরাধে ২ জনের জেল ও জরিমানা

আপডেট: অক্টোবর ২৪, ২০২১, ৪:৪২ অপরাহ্ণ


এম এ আলম বাবলু, পার্বতীপুর( দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে আন্তঃনগর ট্রেনের টিকেট কালোবাজারী করে বিক্রি করার অপরাধে ২ জনকে জেল ও জরিমানার শাস্তি প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক।
জানা গেছে, শনিবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহার নেতৃত্বে পার্বতীপুর রেলওয়ে থানার এস আই (নিঃ) মোঃ দেওয়ান জিয়াউর রহমান সহ এক দল রেলওয়ে পুলিশ পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারী করে বিক্রি করার অপরাধে ২ জনকে আটক করে ৭ হাজার টাকা জরিমানা ও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।

আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারী করে বিক্রি করার অপরাধে দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন রোস্তমনগর মহল্লার মোঃ নুরুল আমিনের পুত্র মোঃ সোহেল রানা (২৪) কে ২ হাজার টাকাা জরিমানা এবং দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন বান্নিরঘাট দর্গাপাড়া গ্রামের শ্রী প্রভাস চন্দ্র রায়ের পুত্র কম্পিউটার অপারেটর শ্রী পলাশ চন্দ্র রায় (৩৮) কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। কারাদন্ড প্রাপ্ত শ্রী পলাশ চন্দ্র রায়কে শনিবার রাতেই দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ