পার্বতীপুরে ধান ক্ষেত থেকে এক যুবকের লাশ উদ্ধার

আপডেট: নভেম্বর ১৬, ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপুরের পার্বতীপুরে ধান ক্ষেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা (কেলোকা) সংলগ্ন রেল লাইনের পাশের ধান ক্ষেত থেকে মানিক নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মৃতদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম এ রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকালে এলাকাবাসী রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানার সামনের পার্বতীপুর-সৈয়দপুর রেলপথের পাশের ধান ক্ষেতে মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে মানিক (৩৪) নামের এক যুবকের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করে। একই দিন উদ্ধারকৃত মৃতদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম এ রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জানা যায়,মানিক পাশ্ববর্তী সৈয়দপুর উপজেলার হাতিখানা এলাকার ইদ্রিস আলীর পুত্র। সে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করতো এবং বিয়ে করতে ছুটিতে বাড়ি এসেছিল। তবে মৃত্যুর আসল কারণ জানা যায়নি।

পার্বতীপুর মডেল থানার এসআই মোঃ মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর আসল কারণ জানা যায়নি। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ