পার্বতীপুরে ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

আপডেট: January 30, 2020, 12:46 am

পার্বতীপুর প্রতিনিধি


দিনাজপুরের পার্বতীপুরে আমিনুল ইসলাম (৩৫) নামক এক ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে পার্বতীপুর উপজেলার দরিখামার এলাকার রাস্তার পাশ থেকে অর্ধমৃত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের দরিখামার এলাকার রাস্তার পার্শ্বে অর্ধমৃত অবস্থায় ধান ব্যবসায়ী আমিনুল ইসলামকে পড়ে থাকতে দেখে পথচারীরা তার বাড়িতে খবর দেয়। খবর পেয়ে তার পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়। সে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের সিংগীমারী উত্তর দরিখামারের মৃত মহির উদ্দীনের ছেলে। সে বিবাহিত এবং এক সন্তানের জনক। তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তার মৃত্যু রহস্যজনক বলে এলাকাবাসী জানায়।
এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আহ্সান হাবিব (সোহেল) বলেন, মৃত্যুর সংবাদ পেয়েছি তবে এ ব্যাপারে মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে এ পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।