পার্বতীপুরে পোল্ট্রি ব্যবসায়ীকে মারধর করে দুই লক্ষাধিক টাকা ছিনতাই

আপডেট: মে ২৯, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপুরের পার্বতীপুরে প্রকাশ্য দিবালোকে পোল্ট্রি ব্যবসায়ীর মোটর সাইকেল আটকিয়ে মারপিট করে নগদ দুই লক্ষাধিক টাকা ছিনতাই করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০.৪৫ মিনিটে পার্বতীপুর শহরের সরকার পাড়া এলাকায়।
জানা গেছে, শনিবার সকাল ১০.৪৫ মিনিটে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামের পোল্ট্রি ব্যবসায়ী আনারুল হক (৩৫) মোটর সাইকেল যোগে তার খালাতো ভাই মো. ইউসুফ হোসেন (২২) কে সাথে নিয়ে নিজ বাড়ি থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান শহরের নতুন বাজারের আসফি পোল্ট্রি হাইজে যাবার পথে সরকারপাড়া এলাকার রাস্তায় সরকার পাড়া গ্রামের মো. সিরাজ (৪০), মো. আঙ্গুর (৫০), মো. আউয়াল (৪৫) ও মো. বিপুল (২৫) পথ রোধ করে মোটর সাইকেল আটকিয়ে বেধরক মারপিট করে তার কাছে থাকা নগদ ২ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করে নেয়। এ সময় পথচারিদের এসে তাকে উদ্ধার করে। খবর পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আনোয়ারুল হক বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় মো. সিরাজ, মো. আঙ্গুর, মো. আউয়াল ও মো. বিপুলকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
শনিবার দুপুরে মুঠোফোনে যোগযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন এ ব্যাপারে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ