পার্বতীপুরে মাদক বিক্রির অপরাধে দুই জনের কারাদণ্ড

আপডেট: এপ্রিল ২৯, ২০২২, ১২:১১ অপরাহ্ণ


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুরের পার্বতীপুরে মাদক (ইয়াবা) বিক্রির অপরাধে দুই জনকে কারাদণ্ড ও অর্থদণ্ডের শাস্তি দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে পার্বতীপুর রেলওয়ে এলাকায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রীতম সাহা এই দণ্ডাদেশ দেন।
পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন জানান, বৃহস্পতিবার দুপুরে রেলওয়ে থানার এস আই (নি.) দেওয়ান জিয়াউর রহমান ও এস আই (নি.) ফিরেজুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ রেলওয়ে এলাকায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা কালে গুলাপাড়া এলাকায় মাদক (ইয়াবা) বিক্রির সময় ৪ পিচ ইয়াবা সহ মো. সুমন (২৪) ও মো. শাহিনুর ইসলাম (৪২) নামক দুই মাদক বিক্রেতা কে গ্রেফতার করে। সুমন পার্বতীপুর শহরের গুলপাড়া মহল্লার মোঃ রুস্তম আলীর পুত্র এবং শাহিনুর ইসলাম দক্ষিণ পাড়ার মো. আব্দুল আজিজের পুত্র।
ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক প্রীতম সাহা গ্রেফতারকৃত মো. সুমন কে মাদক বিক্রির অপরাধে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার ৫শ’ টাকা জরিমানা এবং মো. শাহিনুর ইসলাম কে ১ বছর ১০ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ৩ হাজার ৫শ’ টাকা জরিমানার দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্তদের দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে রেলওয়ে থানা সূত্রে জানা যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ