পার্বতীপুরে রেলওয়ে কর্মচারীর বিরুদ্ধে তেল চুরির অভিযোগ

আপডেট: মে ১৫, ২০২২, ১১:০২ অপরাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে লোকো সেডের এক কর্মচারীর (টিএলআর) বিরুদ্ধে রেলওয়ে লোকো শেড থেকে তেল চুরির অভিযোগ উঠেছে। অভিযোগের প্রেক্ষিতে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা ডিজেল তেল সহ একটি নাম্বার বিহীন মোটর সাইকেল আটক করেছে।

শনিবার (১৪ মে) দুপুর ১ টা ১৫ মিনিটে রেলওয়ে লোকো সেড থেকে রেলওয়ে পাওয়ার হাউজ কলোনীতে যাওয়ার পথে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় শনিবার রাতে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পার্বতীপুরে কর্মরত রেলওয়ে নিরাপত্তা বাহিনীর চীফ ইন্সপেক্টর সরদার মো. রফিকুল ইসলাম জানান, রেলওয়ে লোকো সেডে প্রায় এক বছর ধরে কর্মরত রয়েছেন রেলওয়ে কর্মচারী (টিএলআর) দুলাল হোসেন ভোলা (৪৫)। সে পার্বতীপুর শহরের পুরাতন বাজার এলাকার মৃত রকিব উদ্দিন এর পুত্র।

ভোলা শনিবার দুপুরে লোকো সেডের ইনচার্জের কক্ষের পাশের স্টোর থেকে প্লাস্টিকের দুই লিটারের ৪ টি বোতলে ৮ লিটার ডিজেল তেল ভর্ত্তি করে মোটরসাইকেল যোগে রেলওয়ে পাওয়ার হাউজ কলোনী অভিমুখে যাবার পথে লোকোসেডে ডিউটিতে থাকা রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী শরিফুল ইসলাম তাকে ধাওয়া করলে সে তেল ও মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। খবর পেয়ে লোকো সেডে কর্মরত রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এস আই মাহিদুল ইসলাম ঘটনাস্থল থেকে তেল সহ মোটরসাইকেল আটক করে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর চীফ ইন্সপেক্টর সরদার মোঃ রফিকুল ইসলাম আরও জানান,খবর পেয়ে এস আই বাবুল শেখ কে সাথে নিয়ে রেলওয়ে লোকো সেডে গিয়ে আটক কৃত তেল ও মোটরসাইকেল তাঁর দপ্তরে নিয়ে আসেন। তবে ভোলা কে আটক করা সম্ভাব হয়নি। যোগাযোগ করা হলে রেলওয়ে লোকো সেডের এসএসএই ইনচার্জ কাফিউল ইসলাম বলেন,ঘটনাটি তাকে জানানো হয়েছে।

এ ব্যাপারে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) হাবিলদার রুকুনুজ্জামান সরকার কে বাদী ও রেলওয়ে কর্মচারী (টিএলআর) দুলাল হোসেন ভোলা কে আসামী করে শনিবার রাতে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে স্হানীয় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দপ্তর সূত্রে জানা গেছে। যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন মামলা দায়েরের ঘটনাটি নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ