পার্বতীপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হলেন আমজাদ

আপডেট: জুন ২১, ২০২২, ২:০৪ অপরাহ্ণ


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুরের পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হলেন জননেতা মো. আমজাদ হোসেন। সোমবার (২০ জুন) উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় পূর্ণাঙ্গ সাধারণ সম্পাদক হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়। এর আগে তিনি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন,¡ মোস্তাফিজুর রহমান ফিজার বীর মুক্তিযোদ্ধা,(পার্বতীপুর-ফুলবাড়ী) দিনাজপুর-৫ আসনের নির্বাচিত সংসদ সদস্য, সাবেক মন্ত্রী,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামাণিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় জননেতা মোঃ আমজাদ হোসেন নিরালস সমাজ সেবক, মানবিক মানুষ, শ্রমিকনেতা,পার্বতীপুর ইয়ং স্টার ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি,জনপ্রিয় ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক, সুশীল সমাজের অগ্রদূত উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদককে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক থেকে পুর্ণাঙ্গ সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

উল্লেখ্য যে, রেজাউল করিম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ এর আকস্মিক মৃত্যুতে সাধারণ সম্পাদকের পদটি শুন্য হয়। ফলে এতোদিন জননেতা মোঃ আমজাদ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জননেতা মো. আমজাদ হোসেন কে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করায় বিভিন্ন মহল থেকে তাঁকে অভিনন্দন জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ