পার্বতীপুর জমিরহাটের আব্দুল মজিদের রহস্যজনক মৃত্যু, থানায় ইউডি মামলা দায়ের

আপডেট: মে ২৯, ২০২২, ৫:২০ অপরাহ্ণ


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


দিনাজপুরের পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের জমির হাট তকেয়া পাড়ার মজিবর রহমানের পুত্র আব্দুল মজিদ এর রহস্য জনক মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যুর ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২৯ মে) সকালে মৃত দেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের জমিরের হাটের তকেয়া পাড়ার অধিবাসী ও বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের অফিস সহকারী আব্দুল মজিদকে শনিবার (২৮ মে) সন্ধ্যায় মোবাইল ফোনে জনৈক ব্যক্তি বাড়ি থেকে পাশ্ববর্তী বদরগঞ্জ উপজেলার ট্যাক্সের হাটে ডেকে নিয়ে যায় ।

পরে জনৈক ব্যক্তি বা ব্যক্তিবৃন্দ কৌশলে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁকে রেখে চলে যায়। তাঁকে দেখে হাসপাতালের কত্যবরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে,ট্যাক্সের হাট থেকে বদরগঞ্জ পাকা সড়কের কোন এক স্হানে তাকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে রংপুরের বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) নূর আলম সিদ্দিকী বলেন,খবর পেয়ে শনিবার রাতে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আব্দুল মজিদ এর মৃত দেহ উদ্ধার করা হয়েছে এবং থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন,মৃত্যুর বিষয়টি নিশ্চিত করতে মৃত দেহ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মৃত ব্যক্তির গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে পোস্ট মর্ডেম রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারন জানা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ