পালপাড়ায় পুরাতন ব্রিজ সংস্থার কাজের উদ্বোধন করেন পৌর মেয়র হাফিজ

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২২, ৯:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


পবা উপজেলার নওহাটা পৌরসভার রাজস্ব অর্থায়নে পৌর এলাকার সড়ক ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের লক্ষ্যে বায়া পালপাড়া এলাকার পুরাতন ব্রিজের সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার মেয়র মো হাফিজুর রহমান হাফিজ।

উদ্বোধনকালে পৌর মেয়র হাফিজ সাংবাদিকদের বলেন, যে কোনো এলাকার সার্বিক উন্নয়নের ক্ষেত্রে যোগাযোগ ব্যবস্থা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। বিশেষ করে গ্রামীণ সড়ক যোগাযোগে ব্রীজ বিশেষ অবদান রাখে। তাই বায়া পালপাড়ার পুরাতন ব্রিজের সংস্কার ও রং করা হলে এই এলাকায় যোগাযোগ ব্যবস্থায় নতুন দিগন্তের উন্নয়ন সাধিত হবে বলে জানা তিনি।

এছাড়াও তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিনের সার্বিক সহযোগিতায় নওহাটা পৌরসভার উন্নয়নে কাজ করে যাচ্ছি। পুরাতন ব্রিজের সংস্কারের কাজ তারই উজ্জ্বল দৃষ্টান্ত। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা তিনি।

এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ইউনুস আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক রবিউজ্জামান বাবলু, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. কোরবান আলী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসা. রাসেদা বেগম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাক আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো. মিজানুর রহমান মিজান ও রেজাউল করিম।