পাশাপাশি দাঁড়িয়ে মিশা-মৌসুমীর অঙ্গীকার

আপডেট: অক্টোবর ২০, ২০১৯, ১২:৫৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ২৫ অক্টোবর। রঙিন দুনিয়ার মানুষদের এই নির্বাচন নিয়ে আগ্রহ বরাবরই বেশি। এবার নির্বাচনে মিশা সওদাগর ও মৌসুমী সভপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরই মধ্যে নির্বাচন জমে উঠেছে। দুই পক্ষ একে অন্যের বিরুদ্ধে করছেন নানান অভিযোগ। তারপরও দুজন একসঙ্গে দাঁড়িয়ে অঙ্গীকার করলেন-দুজন দুজনার পাশে থাকবেন।
গতকাল বিকালে শিল্পী সমিতিতে মিশা-মৌসুমী পাশাপাশি দাঁড়িয়ে কথা বলেন। এসময় মিশা সওদাগর বলেন, ‘আমার দুঃখে ও (মৌসুমী) দুঃখী, ওর দুঃখে আমি দুঃখী। আমরা সমব্যথি।’ মিশার কথা শেষ না হতেই মৌসুমী বলেন, ‘সত্যি বলতে আমি এ কথা বলতে পারি, যদি ও(মিশা) আসে আমি ওর পাশে থেকে সহযোগিতা করবো। আবার আমিও চাইবো ও আমার পাশে থাকবে সাহায্যের হাত বাড়াবে।’ মিশা বলেন, ‘অবশ্যই আমি পাশে থাকবো। আমার দীর্ঘদিনের অভিজ্ঞতা দিয়ে সহযোগিতা করবো।’
গত ৫ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। তালিকা থেকে জানা যায়— সভাপতি পদে লড়াই করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনো প্রার্থী নেই। নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন।