পিকআপের চাপায় প্রাণ হারালেন ইজিবাইকের ৬ যাত্রী

আপডেট: জুলাই ২৩, ২০২১, ৫:০৫ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পিকআপের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়

ঢাকা-খুলনা মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলায় পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ইজিবাইকের ছয় যাত্রী। শুক্রবার (২৩ জুলাই) সকাল ৭টার দিকে উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন ফকিরহাট থানার ওসি আনম খায়রুল আনাম।
নিহতদের মধ্যে পাঁচ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন বাগেরেহাট সদর উপজেলার দক্ষিণ খানপুর গ্রামের মোনতাজ আলী শেখের ছেলে শেখ নজরুল ইসলাম(৫৫), রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫০), ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলকার মৃত মালিপদের ছেলে গৌতম দে (৫০), নলদা এলাকার দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২৬)। আহত নূর মোহাম্মদের বাড়ি ফকিরহাটের নলদা গ্রামে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী মাহফুজুর রহমান ও আক্তার হোসেন জানান, সকালে বিকট শব্দ পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় তারা ছয়টি মৃতদেহ ও একজনকে আহত অবস্থায় দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইকের ভেতরে দেখতে পান। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
বাগেরহাট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান সিরাজ জানান, ফকিরহাট উপজেলার বৈলতলী নামক স্থানে পিকআপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে কিছু লোক ঘটনাস্থলে পড়ে আছে এমন খবর পেয়ে পেয়ে ঘটনাস্থলে এসে একজন আটকে পড়াকে ব্যক্তিকে উদ্ধার ও ছয়টি মরদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও ইজিবাইকসহ মরদেহগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ওসি আনম খায়রুল আনাম বলেন, সকালে পিকআপের চাপায় ইজিবাইকের ছয় যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত অবস্থায় একজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চালককে আটক এবং পিকআপ জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন