বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

পিকনিকের বাসে ২ লাখ ৪০ হাজার ইয়াবা, গ্রেপ্তার ৬

আপডেট: February 10, 2019, 12:08 am

সোনার দেশ ডেস্ক


চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার শাহ আমান ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবার বৃহৎ এক চালান আটক করেছে চট্টগ্রাম র‌্যাব-৭।
যশোর থেকে কক্সবাজারে পিকনিকে গিয়ে ফিরে আসার সময় এই বড় ইয়াবার চালান নিয়ে আসছিল আনন্দসফরকারীরা। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ছয়জনকে।
শনিবার সকালে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল এই অভিযান পরিচালনা করে।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আতিয়ার রহমান (৫৫), মো. মাসুদ রানা (৩১), মো. বাবলু (৪৭), মো. ইকবাল হোসেন (৩৭), মো. জুয়েল (৩৯) ও মো. আমিনুর রহমান সুমন (২৩)। তাদের বাড়ি যশোর, রাজশাহী ও সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলায়।
র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, যশোর থেকে কক্সবাজার ও টেকনাফে পিকনিকে গিয়েছিল একটি দল। তারা ভ্রমণ শেষে কক্সবাজার থেকে যশোর ফেরার সময় বিপুল সংখ্যক ইয়াবা ট্যাবলেট বাসের লাগেজ বক্সের মালামালের ভিতরে কৌশলে নিয়ে আসছিল। গোপন সূত্রে এমন খবর পেয়ে শনিবার সকালে অভিযান চালায় র‌্যাব। ইয়াবাবহনকারী বাসটি নগরীর কর্ণফুলী নতুন ব্রিজ এলাকায় পৌঁছালে র‌্যাব বাসটি আটক করে তল্লাশি চালায়। এই সময় বাসের মালামালের ভিতর থেকে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় ছয়জনকে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।
তথ্যসূত্র: রাইজিংবিডি