পিন্টুকে চরমপন্থী সন্ত্রাসী বলে অভিহিত করার প্রতিবাদে ঈশ্বরদীতে বিএনপির বিক্ষোভ

আপডেট: জুলাই ২, ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারি ট্রেনবহরে গুলি ও বোমাবর্ষন মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী ঈশ্বরদী উপজেলা বিএনপির সদস্য সচিব জাকারিয়া পিন্টুকে বিএনপি নেতা না বলে চরমপন্থী সন্ত্রাসী হিসেবে পরিচয় দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ করেছে বিএনপি।

শনিবার (২ জুলাই) শহরের পশ্চিমটেংরিতে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মিলনায়তনে ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির একংশের আহবায়ক আহসান হাবিব। বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সহকারি এটর্নি জেনারেল অ্যাডভোকেট জামিল আখতার এলাহী।

লিখিত বক্তব্য পাঠ করেন ঈশ্বরদী পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এসএম ফজলুর রহমান। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৪ জুন র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর র‌্যাব মিডিয়া উইং সেন্টার থেকে পিন্টুকে থানায় হস্তান্তরের প্রাক্কালে সংবাদ সম্মেলনে জাকারিয়া পিন্টুকে বিএনপি নেতা উল্লেখ না করে তাকে সন্ত্রাসী বাহিনীর পোষ্যকারি, চরমপন্থী, সন্ত্রাসী, চাঁদাবাজ খুনি হিসেবে আখ্যায়িত করা হয়।

আমরা ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে র‌্যাবের ওই বক্তব্য প্রত্যাখ্যান করে তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলনে বিএনপি নেতা আতাউর রহমান পাতা, সামসুদ্দোহা পিপ্পু, বিষ্টু সরকার, সুমার খান, যুবদল নেতা জাকির হোসেন জুয়েলসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গ সংগঠনের কয়েকশ’ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে পিন্টুর মুক্তি দাবি করে শহরে মোটর সাইকেল শোডাউন করে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ