হাজার পিস ইয়াবাসহ বাসের সুপারভাইজার গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১০:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীতে এক হাজার পিস ইয়াবাসহ গ্রামীণ ট্রাভেলস বাসের সুপারভাইজারকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গোয়েন্দা দল। সোমবার (১৯ ফেব্রুয়ারি) নগরীর উপকণ্ঠ কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
গ্রেফতার বাসের সুপারভাইজারের নাম মো. পায়েল (৪৩)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মহারাজপুর মিয়াপাড়া গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে।

সোমবার সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কক্সবাজার থেকে চাঁপাইনবাবগঞ্জগামী গ্রামীণ ট্রাভেলসের একটি বাস কাটাখালী এলাকার বাংলা ট্র্যাক ক্রিকেট অ্যাকাডেমির সামনে আসলে তা থামিয়ে তল্লাশী করা হয়। এসময় বাসের সুপারভাইভার পায়েলের কোমড়ের বেল্টে গুঁজে রাখা টিস্যু পেপার ও স্কচ টেপ দিয়ে মুড়িয়ে রাখা অবস্থায় তা জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এগুলো মিথাইল অ্যামফিটামিনযুক্ত। প্রতিটি প্যাকেটে ২০০ পিস করে ইয়াবা ছিল। সর্বমোট পাঁচটি প্যাকেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য তিন লাখ টাকা। পায়েলকে কাটাখালী থানায় পাঠানো হয়েছে। সেখানে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।