পুঠিয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ সার ও কীটনাশক বিতরণ

আপডেট: জুলাই ৪, ২০২৪, ২:২৭ অপরাহ্ণ


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি :


‘বাঁচলে কৃষক, বাঁচবে দেশ উন্নয়নে বাংলাদেশ’ শ্লোগানে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ঢাকা ব্যাংক পিএলসি এবং শক্তি ফাউন্ডেশনের রাজশাহীর পুঠিয়া ও দুর্গাপুর এলাকার ৪০০ জন কৃষকদের মাঝে ধান চাষের জন্য বিনামূল্যে বীজ, সার ও কীটনাশক বিতরণ করে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে শক্তি ফাউন্ডেশনের সহযোগিতায় এবং ঢাকা ব্যাংক পিএলসি এর অর্থায়নে পুঠিয়া পরেশ নারায়ন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বসাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার, দিলিপ কুমার সরকার, পরেশ নারায়ন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার চৌধুরী, ঢাকা ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও এগ্রিকালচার ব্যাংকিং ইউনিটের প্রধান মোঃ কাতেবুর রহমান,

ভাইস প্রেসিডেন্ট ও প্রগতি সরণি ব্রাঞ্চের ম্যানেজার আশিকুর রহমান, ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী ব্রাঞ্চের ম্যানেজার মোঃ আবুল হাসনাত, শক্তি ফাউন্ডেশনের হেড অব ইন্টারনাল কন্ট্রোল এন্ড লিগ্যাল ডিপার্টমেন্টের সিনিয়র ডিরেক্টর নজমুল আহসান সহ অত্র এলাকার শক্তি ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version