পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন জাহাঙ্গীর আলম জুয়েল

আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১০:০১ অপরাহ্ণ


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:


পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতিকে জাহাঙ্গীর আলম জুয়ের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রবিবার (২৮ এপ্রিল) পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়। তিন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন।

এরা হলেন, বর্তমান চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু (ঘোড়া) প্রতিকে, খ,ম জাহাঙ্গির আলম জুয়েল (আনারস) প্রতিকে ও আনোয়ার হোসেন (মোটরসাইকেল) প্রতিকে প্রতিদ্বন্দ্বীতা করেন। তবে আনোয়ার হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হয়।

পুঠিয়া উপজেলা নির্বাচন কমিশন ঘোষিত ফলাফলে জাহাঙ্গীর আলম জুয়েল আনারস প্রতিক ৫ হাজার ৪ ২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফ খান ঝন্টু ঘোড়া প্রতিকে ভোট পেয়েছেন ৪ হাজার ৮৭ ভোট। প্রাপ্ত ফলাফলে ১ হাজার ৩৩৯ ভোটের ব্যবধানে জাহাঙ্গীর আলম জুয়েল নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৮ এপ্রিল) পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৯টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে বলে পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ