পুঠিয়ার বানেশ্বর ইউপিতে স্থগিত কেন্দ্রে ৭ ফেব্রুয়ারি ভোট গ্রহণ

আপডেট: জানুয়ারি ২৫, ২০২২, ১০:০৮ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:


গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে এবং ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে সংশ্লিষ্ট চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের বন্ধঘোষিত ভোটকেন্দ্রে আগামী ৭ ফেব্রুয়ারি পুনঃভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নে পঞ্চম ধাপের ৫ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কিন্তু বানেশ্বর ইউনিয়নের ১ নং ওয়ার্ড দিগলকান্দি কেন্দ্রে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে জোর করে সীল প্রদান করায় সেখানে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার ভোট বন্ধের জন্য আবেদন করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার বেলপুকুরিয়া এবং বানেশ্বর বরাবর। পরে সেই ১ নং দিগলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট স্থগিত/ বাতিল করা হয়।

এই স্থগিত ভোট কেন্দ্র ছাড়া বাকি সব কেন্দ্রে ভোটের ফলাফল প্রকাশ করা হয়। এই বানেশ্বর ইউনিয়নের বাকি সব কেন্দ্রে ফলাফলে চেয়ারম্যান প্রার্থী আব্দুল রাজ্জাক দুলাল আনারস প্রতিক নিয়ে ১১০৯৪ ভোট এবং আবুল কালাম আজাদ নৌকা প্রতিক নিয়ে ৯০৯৩ ভোট পেয়েছেন। এতে করে মোট ১১ টি ভোট কেন্দ্রের মধ্যে ১০ টি কেন্দ্রের ফলাফলে ২০০১ ভোটে এগিয়ে রয়েছে আনারস প্রতিক নিয়ে আব্দুল রাজ্জাক দুলাল। এবং স্থগিত কেন্দ্রে মোট ভোটার রয়েছে ২৮৪৪ টি।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন জানান, আগামী ৭ ফেব্রুয়ারি বন্ধঘোষিত ভোটকেন্দ্রে ভোট গ্রহণের জন্য আমরা চিঠি পেয়েছি। আগামী ৭ তারিখে সকাল ৮ ভোট থেকে বিকাল ৪ টা পর্যন্ত নির্বিচ্ছিন্ন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। সেখানে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনিসহ সবাই থাকবে যেন ভোটাররা নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।