পুঠিয়ায় আ’লীগ নেতা গ্রেফতার

আপডেট: জুন ১৭, ২০১৭, ১২:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর পুঠিয়ায় শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রহিম মোল্লাকে গ্রেফতার করেছেন পুলিশ। সরকারি কাজে বাধা দেয়ার মামলায় গতকাল শুক্রবার দুপুরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান ভুইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শিলমাড়িয়া ইউনয়ন ভূমি কর্মকর্তা রহিদুল ইসলাম বাদি হয়ে রহিম মোল্লাসহ ৮ জনের বিরুদ্ধে রাষ্ট্রীয় কাজে বাধা ও বল প্রয়োগ করার অপরাধে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার করা হয় আবদুর রহিম মোল্লাকে।
জানা গেছে, আবদুর রহিম মোল্লা র্দীর্ঘদিন যাবত ছাত্রারপাড়া এলাকার ১.৮৪ একর খাস পুকুর একটি সমিতির নামে ভোগ দখল করে আসছিলেন। চলতি বছর ওই পুকুরটি শিলমাড়িয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের আওয়ামী সভাপতি এরশাদ আলী ইজারা নেন।
পুকুর দখল নিয়ে দু’জনের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। নিয়ম অনুসারে. ইউনিয়ন ভূমি অফিস ইজারা গ্রহণকারী এরশাদ আলীকে পুকুরটি বুঝিয়ে দিতে গেলে বাধা দেন আকদুর রহিম মোল্লাসহ তার লোকজন। এ ঘটনায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা রহিদুল ইসলাম বাদি হয়ে গত ২৪ মে ৮ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ