পুঠিয়ায় ছাগলের মৃত্যু জেরে ট্রাক চালককে পিটিয়ে হত্যা! গ্রেফতার ৫

আপডেট: September 19, 2020, 9:48 pm

পুঠিয়া প্রতিনিধি:


রাজশাহীর পুঠিয়ায় ট্রাক চাপায় দুটো ছাগলের মৃত্যু জেরে ধাওয়া করে ট্রাক চালক আবু তালেবকে পিটিয়ে হত্যা করেছেন ছাগল মালিক ও তার সহযোগীরা। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে তাকে মারপিটের পর শনিবার ভোর সাড়ে ৩ টার দিকে তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় ৫ জন আসামিকে গ্রেফতার করেছে পুঠিয়া থানা পুলিশ। নিহত আবু তালেব পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকার বাসিন্দা।
গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী জেলার বাগমারা উপজেলার সিকদারী গ্রামের সেকেন্দার আলীর ছেলে জসিম উদ্দিন (২২), তাহেরপুর গ্রামের বাবু শেখ এর ছেলে শিশির (২২), একই গ্রামের মামুন শাহ এর ছেলে মাহামুদ শাহ (২৮), ভবানপুর গ্রামের আব্দুল্লার ছেলে রিমন আলী (২৪) এবং পুঠিয়া উপজেলার বাশঁপাড়া গ্রামের কাছের আলীর ছেলে আফাল উদ্দিন (৩০)। গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যার দিকে রাজশাহী জেলার বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকার গোলাম মোস্তফার দুটি ছাগল মেরে ফেলেন ট্রাক চালক আবু তালেব। পরে ছাগলের মালিক সহ প্রায় ১৫টি মোটরসাইকেল যোগে লোকজন ঢেকে নিয়ে ট্রাকের পিছু ধাওয়া করে। মোটরসাইকেলে ধাওয়া করে তারা রাত সোয়া আটটার দিকে পুঠিয়া উপজেলার বাসুপাড়ায় নামক স্থানে ট্রাক চালককে আটক করে। এ সময় ট্রাকের হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থলে ড্রাইভারকে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে তারা চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে তিনটার দিকে ট্রাক চালক মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের স্ত্রী নারগিস বাদী হয়ে পুঠিয়া থানায় ১৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।