পুঠিয়ায় বাড়িতে মেহমান, খড়ি ঘরে নারীর ঝুলন্ত লাশ!

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২২, ১০:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর পুঠিয়ায় নিজ বাড়ির খড়ি ঘর থেকে আমেনা বেগম নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কেওড়াজোড়া গ্রামের আজিজুল্লাহর স্ত্রী।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন শেষে বর্তমানে মরদেহ থানায় রাখা হয়েছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরায়ার্দী হোসেন বলেন, নিহতের স্বামী আজিজুল্লাহ পুলিশকে জানিয়েছেন তাদের বাড়িতে বৃহস্পতিবার রাতে মেহমান আসে। অতিথিদের থাকার স্থান সংকুলান না হওয়ায় তার স্ত্রী এক প্রতিবেশীর বাড়িতে ঘুমোতে যাওয়ার জন্য ঘর থেকে বের হন। সকালে খোঁজ নিয়ে জানা যায় রাতে সে ওই প্রতিবেশীর বাড়িতে যাননি।

পরে বাড়ির খড়ি ঘরের মধ্য গিয়ে দেখেন তার মরদেহ ঝুলছে। পরে তারা থানায় জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধারের পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। ঘটনাটি তাদের কাছে রহস্যজনক মনে হয়েছে। ঠিক কিভাবে ওই নারীর মৃত্যু হয়েছে তা এখনও বলা যাচ্ছে না।

ওসি আরও বলেন, ময়নাতদন্তের পর এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। তাই মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুরে থানায় নিয়ে এসে রাখা হয়েছে। শনিবার সকালে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। বর্তমানে পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ